রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:০০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে জেলা ম্যাজিস্ট্রেটকে হত্যার হুমকি!

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) রাজিব আহমেদকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি বরিশালের একটি আঞ্চলিক পত্রিকা অফিসে সম্পাদক বরাবরে ডাকযোগে পাঠানো হয়েছে।

প্রাপ্ত ওই চিঠির তথ্যানুযায়ী ৮ জনকে চিঠির অনুলিপি দেওয়া হয়েছে। এরমধ্যে প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, আইন সচিব, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জনপ্রশাসন সচিব, বরিশালের জেলা প্রশাসক রয়েছেন।

বরিশালের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম সোমবার (২৪ জুন) বিকেল ৩টা পর্যন্ত কোনো চিঠি পাননি বলে সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের কাছ থেকে বিষয়টি তিনি শুনেছেন। যাকে হুমকি দেওয়া হয়েছে তিনি অল্প কয়েকদিন আগে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে এসেছেন। আমরা হুমকির বিষয়টিকে গুরুত্ব দিয়ে কোনো গুরুত্বপূর্ণ কাজ যাতে ব্যহত না হয় সেদিকে যেমন খেয়াল রাখার চেষ্টা করছি, তেমনি নিরাপত্তার বিষয়টি চিন্তা করে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে অবহিত করার কার্যক্রম শুরু করেছি। এই চিঠি দেওয়া যেকোনো কারণেই হতে পারে আমরা বিষয়টি খতিয়ে দেখবো

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত আদালতের কার্যক্রম পরিচালনা করেছি। আমাদের এখানে জমি-জমা সংক্রান্ত মামলার নানান বিষয় থাকে। এর সূত্র ধরে যে কেউ ক্ষুব্ধ থাকতেই পারে। তবে যেহেতু হুমকি দেওয়ার মতো একটি বিষয় সামনে এসেছে তাই এ বিষযে আইনানুগ ব্যবস্থা অবশ্যই গ্রহণ করা হবে।

আর এ বিষয়ে তদন্ত করে করে যথার্থ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। তবে এতে যেন প্যানিক সৃষ্টির মতো কোনো ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান সবাইকে।

চিঠি সূত্রে জানা গেছে, সরকারি ডাকযোগে পত্রিকা অফিসে চিঠিটি আসে। যাতে প্রাপক করা হয়েছে সম্পাদককে এবং প্রেরক হিসেবে আনিছুর রহমানের নাম রয়েছে। প্রেরকের ঠিকানা উল্লেখ করা হয়েছে জজকোর্ট বরিশাল।

চিঠিতে উল্লেখ করা হয়, ঝালকাঠীর দু’জন জজের মতো বরিশালের এডিএম রাজিব আহম্মেদের মৃত্যু হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net